শিক্ষার দর্শন সভ্যতার সংকট ও অন্যান্য প্রসঙ্গ (হার্ডকভার)
শিক্ষার দর্শন সভ্যতার সংকট ও অন্যান্য প্রসঙ্গ (হার্ডকভার)
৳ ২০০   ৳ ১৭৬
১২% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে প্রকাশিত যোগাযোগ জার্নাল ‘অগ্রায়ন’ এবং প্রথম আলো, আমাদের সময়, সংবাদ, কালের কণ্ঠ, দেশ রূপান্তর, চ্যানেল আই ও অন্যান্য গণমাধ্যমে বিভিন্ন সময়ে প্রকাশিত লেখাগুলোর মধ্য থেকে ১৮টি প্রবন্ধ একসঙ্গে করে প্রকাশিত হলো ‘শিক্ষার দর্শন সভ্যতার সঙ্কট ও অন্যান্য প্রসঙ্গ’। এসব প্রবন্ধে শিক্ষা, দর্শন, মুক্তচিন্তা ও মুক্তবুদ্ধি, জীবন ও প্রকৃতি, গণমাধ্যম ও রাষ্ট্র, অনলাইন গণমাধ্যম, সামাজিক যোগাযোগ মাধ্যম, মানবাধিকার, মানবধর্ম ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।
এসব লেখায় তথ্য ও বিশ্লেষণ সহযোগে লেখকের বক্তব্য ও ক্ষেত্রভেদে নানা প্রস্তাব আগ্রহী পাঠকের পাঠের কৌতূহল যেমন মেটাবে, তেমনি উৎসাহিত করবে নতুন ভাবনা।

Title : শিক্ষার দর্শন সভ্যতার সংকট ও অন্যান্য প্রসঙ্গ
Author : সজীব সরকার
Publisher : ইত্যাদি গ্রন্থ প্রকাশ
ISBN : 9789849048831
Edition : 1st Published, 2022
Number of Pages : 96
Country : Bangladesh
Language : Bengali

সজীব সরকার বর্তমানে সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটি-এর জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের চেয়ারপারসন। এর আগে পড়িয়েছেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ এবং ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভ-এ। সাংবাদিকতা করেছেন দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক সমকালসহ আরো অনেক গণমাধ্যমে। শিক্ষকতার পাশাপাশি তিনি সাংবাদিক প্রশিক্ষণ এবং গবেষণার সঙ্গে যুক্ত। পড়াশোনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে। ময়মনসিংহের নাসিরাবাদ কলেজ ও জেলা স্কুল থেকে এইচএসসি ও এসএসসি। তাঁর লেখা অন্যান্য বই : এককভাবে : ১. নারী : অধিকার ক্ষমতায়ন ও বাস্তবতা (শ্রাবণ, ২০১৯) ২. সাংবাদিকতা : সহজ পাঠ (শ্রাবণ, ২০১৯) ৩. সংবাদ লেখা ও সম্পাদনা (গতিধারা, ২০১২) ৪. News Reporting, Writing and Editing (Gatidhara, 2012) যৌথভাবে : ১. হিজড়া শব্দকোষ (সময়, ২০১৯) ২. শিশু সাংবাদিকতার নীতিমালা (বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসস, ২০১৬) ৩. জেন্ডার সংবেদনশীলতা ও প্রজননস্বাস্থ্য (বাংলাদেশ নারী প্রগতি সংঘ, ২০১৩) দেশ ও দেশের বাইরে থেকে প্রকাশিত বিভিন্ন অ্যাকাডেমিক জার্নালে ৩০টির বেশি গবেষণামূলক প্রবন্ধ লিখেছেন। দেশ-বিদেশের পত্র-পত্রিকায় নিয়মিত প্রবন্ধ-নিবন্ধ-সংবাদ বিশ্লেষণ লিখছেন। গণমাধ্যম সাক্ষরতা (মিডিয়া লিটারেসি) প্রসারে প্রতিষ্ঠা করেছেন মিডিয়াস্কুল (mediaschool.xyz)।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]